Honor Smart Tv মুখে বলেই চালাতে পারবেন, দরকার নেই রিমোটের

By | May 31, 2020

Honor Smart Tv সম্পর্কে জানুন :

Huawei সাব ব্র্যান্ড অনার আগামী সোমবার অর্থাৎ ১৮ মে তাদের স্মার্ট লাইফ প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। ওইদিন কোম্পানি কিছু স্মার্ট হোম ডিভাইস লঞ্চ করবে, যার মধ্যে Smart TV ও সামিল আছে। চীনা মাইক্রো ব্লগিং সাইট Weibo তে কোম্পানি এই প্রোডাক্টের টিজার পোস্ট করেছে। সামনে আসা টিজারে দেখা গেছে Honor এর এই স্মার্ট টিভি তে ৬ টি মাইক থাকবে।

 

honor-smart-tv

Honor Smart  Tv সম্পর্কে জানুন বিস্তারিত :

তিন দিন আগেই অনার নিশ্চিত করেছিল যে, তাদের নতুন Smart TV তে বিশেষ MEMC টেকনোলজি ব্যবহার করা হবে। এটিকে মোশন স্মুথিং সোপ অপেরা প্রভাব বলে। এছাড়াও কোম্পানি তাদের এই Smart TV তে ACM টেকনোলজির সাপোর্ট দেবে। এই টেকনোলজিতে টিভিতে প্রদর্শিত কনটেন্ট অনুযায়ী কনট্রাস্ট এবং রঙ স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হবে।

অনার তরফে বলা হয়েছে, Smart TV-র ডিসপ্লে প্যানেলে সরাসরি লাইভ কালার দেখানোর জন্য টিউন করা হয়েছে। এছাড়া নতুন টিভিতে কোম্পানি এসআর (সুপার রেজোলিউশন) অ্যালগোরিদমও দিচ্ছে। এর সাহায্যে নিম্নমানের কনটেন্ট আরও ভাল টেকচার এবং ডিটেল সহ রিয়েল টাইমে রূপান্তরিত হতে পারে। সহজ ভাষায় বললে, এর সহায়তায় নিম্ন-রেজোলিউশনের কনটেন্ট উচ্চ-রেজোলিউশনে দেখা যাবে।

টিজারে আরও বলা হয়েছে Honor Smart TV ৬ টি মাইক্রোফোনের সাথে আসবে। এতে ভয়েস কমান্ড সাপোর্ট করবে। অর্থাৎ এই টিভি অপারেট করার জন্য আপনাকে রিমোট ব্যবহার করতে হবেনা। বরং মুখে বলেই টিভিটি চালানো যাবে।

 

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *