শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হবে iQoo U1, ৬ জিবি র‌্যামের দাম ১৩ হাজার টাকা

By | July 17, 2020

iQoo U1

ভিভো-র Sub ব্র্যান্ড iQOO কে আমরা সস্তা 5G ফোন লঞ্চ করার জন্য জানি। কোম্পানিটি ইতিমধ্যেই বেশ কয়েকটি 5G ফোন ভারতে লঞ্চ করেছে। কিন্তু এবার আইকো চীনে ৪জি Phone লঞ্চ করলো। iQoo U1 নামে বাজারে আসা এই ফোনে বড় ডিসপ্লে, Snapdragon 720G processor, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আশা করা যায় আইকো ইউ১ ফোনটি শীঘ্রই ভারতে আসবে। আসুন এই বাজেট ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

iQoo U1

iQoo U1 দাম:

এটি কোম্পানির এখনও পর্যন্ত আশা সবচেয়ে সস্তা ফোন। iQoo U1 এর ৬ GB র‌্যাম ও ৬৪ GB স্টোরেজের দাম প্রায় ১৩,০০০ টাকা। আবার এর ৬ GB র‌্যাম ও ৬৪ GB স্টোরেজ এবং ৮ GB র‌্যাম ও ১২৮ GB স্টোরেজের দাম যথাক্রমে প্রায় ১৫,০০০ টাকা ও ১৭,০০০ টাকা। ফোনটি নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

iQoo U1 স্পেসিফিকেশন:

আইকো ইউ১ ফোনে পাবেন ৬.৫৩ ইঞ্চি ফুল  HD Plus  ডিসপ্লে। এর রেজুলেশন ১০৮০ x ২,৩৪০ পিক্সেল এবং  Aspect ratio ১৯.৫:৯। এই ডিসপ্লের ডিজাইন Punch hole, যার মধ্যে ৮ মেগাপিক্সেল Front ক্যামেরা দেওয়া হবে। এই ফোনে আছে  Octa Core Qualcomm Snapdragon ৭২০জি প্রসেসর, গ্রিফিক্সের জন্য এতে অ্যাড্রেনো  618 GPU পাবেন।  MicroSD কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে Android ১০ বেসড আইকো  UI interface রয়েছে।

ফটোগ্রাফির জন্য এতে Triple rear ক্যামেরা পাবেন। যার Primary ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল Depth sensor ও ২ মেগাপিক্সেল Macro লেন্স। এই ফোনে ১৮ Watt fast চার্জিংয়ের সাথে ৪,৫০০ MAH ব্যাটারি রয়েছে। এখানে ওটিজি রিভার্স চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে Fingerprint সেন্সর পাবেন।

 

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *