Motorola One Vision Plus লঞ্চ হল শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ

By | July 12, 2020

Motorola-One-Vision-Plus-2Motorola One Vision Plus

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল মোটোরোলা ওয়ান ভিশন Version। এবার কোম্পানি এই ফোনের  Upgrade ভার্সন, Motorola One Vision Plus নিয়ে এল। যদিও এই ফোনে নতুনত্ব কিছুই নেই চলে, কারণ মোটোরোলা ওয়ান ভিশন ফোনটি গতবছর ভারতে লঞ্চ হওয়া  Moto G7 Plus এর রিব্রান্ডেড ভার্সন। আপাতত কোম্পানি মোটোরোলা ওয়ান ভিশন  কে মধ্য পূর্বের দেশগুলিতে লঞ্চ করেছে। এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই সিস্টেম, Fast Charging প্রযুক্তি সহ ৪,০০০ Mah ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৬৬৫ Processor ও ৪৮ Megapixels যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা।

Motorola One Vision Plus দাম :

মোটোরোলা ওয়ান ভিশন প্লাসের দাম রাখা হয়েছে প্রায় ১৪,০০০ টাকা। এই দাম ফোনটির ৪ GB র‍্যাম ও ৬৪ GB স্টোরেজের। জানিয়ে রাখি ভারতে মোটো জি ৮ প্লাস ৪ GB র‍্যাম ও ৬৪ GB স্টোরেজের সাথে গতবছর ১৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এদিকে মোটোরোলা ওয়ান ভিশন Plus  কবে ভারতে লঞ্চ হবে এখনও জানা যায়নি। এই ফোনটি গোলাপি ও নীল রঙে পাওয়া যাবে।

Motorola One Vision Plus স্পেসিফিকেশন :

মোটোরোলা ওয়ান ভিশন Plus ফোনে ৬.৩ ইঞ্চি আইপিএস LCD ম্যাক্স ভিশন Display  দেওয়া হয়েছে। ফুল এইচডি Plus রেজুলেশনের (১০৮০x২২৮০ পিক্সেল) সাথে আসা এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯। ডিসপ্লের উপরের দিকে Dot Notch  ফিচার আছে। যেখানে ২৫ মেগাপিক্সেল সেলফি Camera দেওয়া হয়েছে। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে, যার সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ , ৪ GB র‍্যাম ও ১২৮ GB স্টোরেজ।  MicroSD কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

মোটোরোলা ওয়ান ভিশন প্লাস ফোনটি  Android 9 pi অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট Scanner দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১৫ওয়াট  Turbo power  ফাস্ট চার্জিং এর সাথে ৪,০০০ Mah ব্যাটারি। যদিও বাক্সে ১৮ ওয়াটের  Charger মিলবে।

ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে তিনটি ক্যামেরা আছে। যার Primary Camera  ৪৮ মেগাপিক্সেল, সেকেন্ডারি Sensor হলো ১৬ মেগাপিক্সেলের Action ক্যামেরা। এছাড়াও ৫ মেগাপিক্সেল  Depth sensor পাবেন। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি  Type C  পোর্ট দেওয়া হয়েছে এবং ৩.৫ এমএম Headphones  জ্যাক পাওয়া যাবে।

 

 

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *