বাজারে Realme 10 ওয়াটের ওয়্যারলেস চার্জারের দাম 900 টাকার নিচে

By | August 2, 2020

চার্জারটি এত পাতলা যে এটি যে কোনও জায়গায় বহন করা যায়

কিছুদিন ধরেই গুঞ্জন ছিল যে রিয়েলমে ভারতে একটি সস্তা Wi-fi charger চালু করবে। অবশেষে গতকাল, 1 আগস্ট, Realme  10 ডাব্লু ওয়্যারলেস চার্জার বাজারে রয়েছে। এই ওয়্যারলেস চার্জারটির দাম মাত্র 799 টাকা। গ্রাহকরা এই ওয়্যারলেস চার্জারটি রিয়েলমের অফিসিয়াল ওয়েবসাইট রিয়েলমে ডটকম থেকে কিনতে পারবেন।


এই চার্জারটির সাহায্যে গ্রাহকরা কেবল স্মার্টফোন নয় অন্যান্য ডিভাইসগুলিও চার্জ করতে পারবেন। এর অর্থ এটি স্মার্টফোন চার্জিং এবং অন্যান্য ডিভাইস চার্জিং সমর্থন করে। গ্রাহকরা এই চার্জারটি কেবল একটি রঙ (ধূসর) এ কিনতে পারবেন।

Realme 10W ওয়্যারলেস চার্জারটির ডিজাইন অন্য চার্জের চেয়ে আকর্ষণীয়। এটি একটি বৃত্তাকার নকশা সঙ্গে আসে। রিয়েলটি বিশেষ ম্যাট নরম পেইন্ট ব্যবহার করে যা ডিভাইসটিকে স্ক্র্যাচ থেকে রক্ষা করে। মাঝখানে কোম্পানির লোগো। এটি পকেটের আকারের চার্জার যা কেবল 9 মিমি পাতলা, গ্রাহকরা এটি সহজেই বহন করতে দেয়।

দুর্ঘটনাক্রমে স্লিপ অফও ডিভাইসটি মেরামত করতে ব্যবহৃত হয়েছে। একবার পুরোপুরি চার্জ হয়ে গেলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। শুধু তাই নয়, এতে সুরক্ষার জন্যও একাধিক বৈশিষ্ট্য রয়েছে। এটি যখন ক্রেডিট কার্ড, কী বা অন্যান্য ধাতব কাছে আসে তখন এটি নিজেই বন্ধ হয়ে যায়।

এই ওয়্যারলেস চার্জারটি রিয়েলমি বাডস এয়ারকে খুব দ্রুত চার্জ করতে পারে। যা কিউআই প্রোটোকল সমর্থন সহ আসে। সংযোগের জন্য এটিতে একটি ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে। 5 ভি / 2 এ, 9 ভি / 2 এ এবং 16 ওয়াট সর্বাধিক ইনপুট উপলব্ধ। আউটপুট জন্য, এটি কুইকচার্জ ২.০ এবং কুইকচার্জ ৩.০ চার্জারের সাহায্যে সর্বোচ্চ 10 ওয়াটের গতিতে যে কোনও ডিভাইস চার্জ করতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *