REALME TV-র ভারতে আজ প্রথম বিক্রি, মাত্র ১৩,০০০ টাকায়ে পাবেন কিছু দুর্দান্ত ফিচার

By | June 2, 2020

Realme tv/ Realme Smart tv সম্পর্কে জানুন 

Realme মডেলের স্মার্ট টিভি ভারতে প্রথমবারের মতো বিক্রি শুরু করবে। Realme TV ভারতে আজ দুপুর বারোটায় বিক্রি শুরু করবে। Realme  স্মার্ট টিভিটি 32 ইঞ্চি থেকে 43 ইঞ্চির মধ্যে দুটি স্ক্রিন আকারে উপলভ্য হবে। আপনি যদি রিয়েলমি স্মার্ট টিভি কিনতে চান তবে আপনাকে ফ্লিপকার্ট, Realme ইন্ডিয়া সাইট বা অফলাইনে খুচরা দোকানে যেতে হবে।
স্মরণ করুন যে চীনা সংস্থাটি গত মাসে তার রিয়েলমি স্মার্ট টিভি চালু করেছিল। এই টিভিটি একটি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। রিয়েলমে ইতিমধ্যে ভারতের বাজারে শাওমি, অনিদা এবং কোডকের সাথে প্রতিযোগিতা করার জন্য সাশ্রয়ী মূল্যের অ্যান্ড্রয়েড চালিত একটি স্মার্ট টিভি চালু করেছে।

Realme tv

 

Realme স্মার্ট টিভির দাম : Realme Tv

রিয়েলম স্মার্ট টিভি ভারতে দুটি স্ক্রিন আকারে চালু হয়েছে – 32 ইঞ্চি এবং 43 ইঞ্চি। 32 ইঞ্চি ভেরিয়েন্টটির দাম 12,999 এবং 42-ইঞ্চি মডেলের দাম 21,999 টাকা। সংস্থাটি আজ 2 জুন দুপুর 12 টায় এই টিভি বিক্রি শুরু করবে। এই টিভিটি প্রাথমিকভাবে ফ্লিপকার্ট এবং Realme.com এ কেনার জন্য উপলব্ধ থাকবে।

Realme স্মার্ট টিভি স্পেসিফিকেশন : 

এবার Realme স্মার্ট টিভির বৈশিষ্ট্যটি নিয়ে কথা বলা যাক। Realme স্মার্ট টিভি 32 ইঞ্চি এবং 43-ইঞ্চি ডিসপ্লে সহ দুটি মডেলটিতে আসবে। 32 ইঞ্চি টিভিতে এইচডি-রেডি (1366×768 পিক্সেল) রেজোলিউশন সহ একটি ডিসপ্লে থাকবে। অন্যদিকে, 43 ইঞ্চি মডেলের একটি  FHD (1920×1080 পিক্সেল) রেজোলিউশন থাকবে। দুটি মডেলের বৈশিষ্ট্যগুলি পর্দার আকার বাদে সমান।

রিয়েলমি স্মার্ট টিভি Android অপারেটিং সিস্টেমটিতে কাজ করবে। টিভিতে এছাড়াও নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ইউটিউব সমর্থন available এই টিভিতে HDR 10 সমর্থন সহ 400 নিট ব্রাইটনেস রয়েছে। টিভিটি মিডিয়াটেক এমএসডি 6683 প্রসেসর, 1 জিবি র‌্যাম এবং 8 জিবি স্টোরেজ সহ আসবে।

4 টি স্পিকার সহ এই টিভিতে 24W আউটপুট থাকবে। এছাড়াও ডলবি অডিও এবং Bluetooth 5.0 সমর্থন থাকবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *