Realme Watch ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ; দাম ও স্পেসিফিকেশন

By | June 10, 2020

মে মাসে ভারতে Realme Watch চালু হয়েছিল। সংস্থার প্রথম স্মার্টওয়াচে একটি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে। চাইনিজ সংস্থা এই স্মার্টওয়াচটিতে একটি 2.5 ডি কার্ভড ডিসপ্লে ব্যবহার করেছে। এই স্মার্টওয়াচটির প্রবর্তনের সময় 12 টি ঘড়ির মুখ রয়েছে। রিয়েলমে ভবিষ্যতের সফ্টওয়্যার আপডেটের মাধ্যমে 100 টি ওয়াচফেস প্রেরণ করবে। একটি হার্ট রেট সেন্সর এবং 14 স্পোর্টস মোড রয়েছে।

(Realme Watch )রিয়েলমি ওয়াচের দাম:

রিয়েলমি ওয়াচের দাম ৩,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম থেকে শুক্রবার দুপুর ১২ টায় স্মার্টওয়াচটি বিক্রি হয়েছিল।

Realme Watch স্পেসিফিকেশন:

বাজারের অন্যান্য স্মার্টওয়াচগুলির মতো, রিয়েলমে ওয়াচেও স্মার্ট বৈশিষ্ট্যযুক্ত একাধিক স্পোর্টস ট্র্যাকিং মোড রয়েছে। রিয়েল টাইম হার্ট-রেট সেন্সর রয়েছে। রক্তে অক্সিজেনের পরিমাণ পরিমাপ করার জন্য একটি স্পো 2 সেন্সরও রয়েছে।

এই স্মার্টওয়াচে 14 টি স্পোর্টিং ট্র্যাকিং মোড রয়েছে। আপনি স্মার্টফোন ভয়েস কল, এসএমএস এবং বিভিন্ন সামাজিক মিডিয়া এবং অন্যান্য অ্যাপের বিজ্ঞপ্তিগুলিও দেখতে পারেন। স্মার্টওয়াচ থেকে সংগীত প্লেব্যাকও নিয়ন্ত্রণ করা যায়। এই স্মার্টওয়াচটি ক্যামেরা রিমোট শাটার হিসাবে ব্যবহার করা যেতে পারে।

তবে অন্যান্য প্রিমিয়াম স্মার্টওয়াচগুলির বিপরীতে, রিয়েলমে ওয়াচ থেকে ভয়েস কলগুলি করা যাবে না। যদিও ভয়েস কল প্রত্যাখ্যান করার বিকল্প রয়েছে। এই স্মার্টওয়াচটি রিয়েলমি লিংক অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে স্মার্টফোনে সংযুক্ত হতে পারে।

রিয়েলমি ওয়াচে একটি 1.4 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে। 2.5 ডি কার্ভড গ্লাস সহ আসে। সংস্থাটি দাবি করেছে যে এই স্মার্টওয়াচটি একটি চার্জে 20 দিন চলবে। রিয়েলমি ওয়াচের ওজন 31 গ্রাম।

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *